তৃণমূল কংগ্রেস ও কংগ্রেস কাউন্সিলর খুন !

SATYAM NEWS

রবিবার পশ্চিমবঙ্গের পানিহাটি এবং ঝালদা এলাকায় পৃথক ঘটনায় TMC এবং কংগ্রেসের দুই নির্বাচিত কাউন্সিলরকে গুলি করে হত্যা করা হয়েছে, পুলিশ জানিয়েছে।

উত্তর ২৪ পরগনা জেলার পানিহাটি পৌরসভার আট নম্বর ওয়ার্ডের টিএমসি কাউন্সিলর অনুপম দত্ত, সন্ধ্যায় আগরপাড়ার নর্থ স্টেশন রোডের একটি পার্ক পরিদর্শন করার সময় অজ্ঞাত মোটরসাইকেলবাহী যুবকরা খুব কাছ থেকে গুলি করে হত্যা করে বলে পুলিশ সূত্রে জানা যাচ্ছে ।

পুরুলিয়া জেলার ঝালদা পৌরসভায়, চারবারের কংগ্রেস কাউন্সিলর তপন কান্ডুকে অজ্ঞাত আততায়ীরা গুলি করে হত্যা করেছে পুলিশ কর্মকর্তা সূত্রে খবর।

তিনি বলেন, সন্ধ্যায় কাউন্সিলর তার দুই নম্বর ওয়ার্ডে বাড়ির কাছে বেড়াতে গেলে তিনজন মোটরসাইকেল আরোহী যুবক তাকে গুলি করে।

ঝালদা পৌরসভার সাম্প্রতিক ভোটের পরে ভোটারদের রায় একটি হ্যাং বোর্ড হয়েছে, যেখানে কংগ্রেস এবং তৃণমূল কংগ্রেস পাঁচটি আসন জিতেছে এবং নির্দল প্রাথীরা দুটি আসন পেয়েছে।

পানিহাটিতে, টিএমসি ৩৫ টি ওয়ার্ডের মধ্যে ৩৩ টি জিতে সংখ্যাগরিষ্ঠতা অর্জন করেছে।

নৈহাটির টিএমসি বিধায়ক পার্থ ভৌমিক বলেছেন, “অনুপম দত্ত এলাকার একজন জনপ্রিয় ব্যক্তিত্ব ছিলেন এবং এটি একটি পূর্ব পরিকল্পিত হত্যাকাণ্ড। আমি অবিলম্বে বিজেপিকে দোষ দেব না তবে এটি সত্য যে তিনি এলাকায় বিজেপিকে দলের একটি বড় নেতাকে পরাজিত করেছিলেন এবং তাদের চক্ষুশুল হয়ে উঠেছিল।” পুরুলিয়ার কংগ্রেস নেতা নেপাল মাহাতো বলেছেন যে তার দলের কাউন্সিলর তপন কান্ডুর হত্যাকাণ্ড একেবারেই রাজনৈতিক হত্যা এবং তিনি শীঘ্রই এলাকা পরিদর্শন করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *