বলো কলকাতা পরিবারের জমকালো বঙ্গ গৌরব উৎসব ২০২২

SATYAM NEWS

করোনা মহামারী পরিস্থিতির কারণে দু’বছর স্থগিত ছিল বলো কলকাতা পরিবারের বঙ্গ গৌরব উৎসব। পরিস্থিতি স্বাভাবিক হতেই বাংলার প্রতিভাবান মানুষদের সম্মান জানাতে বলো কলকাতা পরিবার পালন করল বঙ্গ গৌরব উৎসব “২০২২” কলকাতার রাজবিহারীতে অবস্থিত সুজাতা দেবী সদনে।

উক্ত অনুষ্ঠানে বলো কলকাতা পরিবারের কর্ণাধর শ্রী সৌমিক সান্যাল বলেন প্রতিবছর ২৩শে জানুয়ারি নিজের মায়ের জন্ম দিবসে এবং ভারতের স্বাধীনতা সংগ্রামের অন্যতম নায়ক নেতাজি সুভাষচন্দ্র বসুর জন্ম দিবস উপলক্ষে বঙ্গ গৌরব উৎসব পালন করা হয়, কিন্তু ১লা মে ২০২২ উৎসব পালন করা হয় শ্রমদিবসে শ্রমিকদের প্রতি শ্রদ্ধা জানাতে। বঙ্গ গৌরব উৎসবের সম্মান জানানো হয় সমাজের বিভিন্ন স্তরের প্রতিভাবান মানুষদের। তাঁদের মধ্যে উল্লেখযোগ্য হলো করোনা মহামারীতে সামনের সারিতে লড়াই করা সাংবাদিকদের, প্রতিভাবান গায়ক, খেলোয়াড়, বিজ্ঞানমনস্ক জ্যোতিষদের,সমাজসেবী মানুষদের।

এছাড়া বলো কলকাতা পরিবারের সমস্ত সদস্যদের সম্মান জানানোর পাশাপাশি গানে নাচে সমগ্র অনুষ্ঠানে দর্শকদের মাতিয়ে তোলেন প্রতিভাবান শিল্পীরা এবং বাংলার বিখ্যাত শিল্পী রূপঙ্কর বাগচী। এই অনুষ্ঠানে বহু দর্শক টিকিট কেটে বলো কলকাতা পরিবারের সমগ্র অনুষ্ঠানটিতে আনন্দ উপভোগ করেন, বিশেষ করে টলিউডের খ্যাতনামা শিল্পীদের উপস্থিতি এবং প্রতিভাবান শিল্পী দের মনমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান দর্শকদের নজর কাড়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *