ভার্জিল আবলোহ – লুই ভিটন ডিজাইনার এবং প্রতিষ্ঠাতা সম্প্রতি মারা গেছেন।

SATYAM NEWS

নিজস্ব প্রতিনিধি : ভার্জিল আবলোহ, প্রশংসিত লুই ভিটন ডিজাইনার এবং প্রতিষ্ঠাতা, অফ হোয়াইট, সম্প্রতি মারা গেছেন। লুই ভিটন সোশ্যাল মিডিয়ায় এই খবর ঘোষণা করেছে। ভার্জিল ৪১ বছর বয়সী, এবং বেশ কয়েক বছর ধরে ক্যান্সারের সাথে লড়াই করছিলেন।

লুই ভিটন সিইও, বার্নার্ড আর্নল্ট, ক্যাপশনে বলেছেন, “আমরা সবাই হতবাক। ভার্জিল শুধুমাত্র একজন প্রতিভা ডিজাইনার, একজন স্বপ্নদর্শী ছিলেন না, তিনি একজন সুন্দর আত্মা এবং মহান প্রজ্ঞার অধিকারী একজন মানুষও ছিলেন।”

ভার্জিলের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের মাধ্যমেও খবরটি নিশ্চিত করা হয়েছে। পোস্টের ক্যাপশনে উল্লেখ করা হয়েছে যে, ভার্জিল “একটি বিরল, আক্রমনাত্মক ক্যান্সার, কার্ডিয়াক অ্যাঞ্জিওসারকোমার সাথে সাহসিকতার সাথে লড়াই করেছেন। তিনি ২০১৯ সালে তার রোগ নির্ণয়ের পর থেকে ব্যক্তিগতভাবে তার যুদ্ধ সহ্য করতে বেছে নিয়েছিলেন, অনেক চ্যালেঞ্জিং চিকিত্সার মধ্য দিয়েছিলেন।”

মার্চ 2018 সাল থেকে, আবলোহ লুই ভিটনে পুরুষদের পোশাকের ডিজাইনের দায়িত্বে ছিলেন। তিনি কিংবদন্তি স্যুটকেস প্রস্তুতকারককে পুনর্গঠন করেছেন বলে জানা গেছে, এবং এটিকে একটি অত্যন্ত প্রয়োজনীয় তারুণ্যের মোড় দিয়েছেন, আরও সহস্রাব্দকে আকর্ষণ করেছেন। ভার্জিল ২০১৩ সালে বিখ্যাত স্ট্রিটওয়্যার ব্র্যান্ড অফ হোয়াইটও শুরু করেছিলেন। রিপোর্টে, লুই ভিটন ব্র্যান্ডের ৬০% অংশীদারিত্ব অর্জন করেছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *