দক্ষিণ কলকাতায় যাত্রা শুরু করলো ”ইউ হিল”

SATYAM NEWS

ইউ হিল ডক্টরস চেম্বার ও পাথলোজিকাল সার্ভিসের পথ চলা শুরু হলো আজ থেকে। এই সংস্থার প্রথম দিনে ফিতে কেটে উদ্ভোধন করেন সমাজের বিভিন্ন স্তরের গন্যমান্য ব্যাক্তিরা। উপস্থিত ছিলেন ক্রিটিকাল কেয়ার স্পেশালিস্ট ডাক্তার অনিমেষ বাগ , ব্যায়োকেমিস্ট্রি ফ্যাকাল্টি ডাক্তার পি চ্যাটার্জী , স্বনামধন্য শিল্পী ও ইন্ডিয়া বুক অফ রেকর্ডস হোল্ডার শ্রী বিমান নাগ , বিশিষ্ট সাংবাদিক শ্রী রামকৃষ্ণ সিনহা ও দীনবন্ধু আন্দ্রেউস কলেজের জোওলোজি প্রফেসর শ্রী সুভাষ চন্দ্র দে মহাশয়।

এই সংস্থার কর্ণধারদের সাথে কথা বলে আজ আমরা জানতে পারি যে এই প্রথমবার দক্ষিণ কলকাতার বুকে তারা নিয়ে আসছেন বাড়িতে বসেই হল্টার মনিটরিং , ই সি জি , এক্স রে , অক্সিজেন সরবরাহের মতো জরুরি পরিষেবা। এছাড়াও এই সংস্থার দাবি স্বল্প খরচে করা যাবে সমস্ত রকম ব্লাড টেস্ট ও যাবতীয় পাথলোজিকাল পরিষেবা।

সংস্থার দাবি তারা এই প্রথম এত কম খরচে নিয়ে আসছেন এক রাশ পরিষেবা এক ছাদের তলায়। আজ থেকে তারা চালু করলেন মেম্বারশিপ ফেসিলিটি যেখানে যে ব্যাক্তি তাদের এই কার্ড হোল্ডার হবেন তারা এক বছর পাবেন এক্সট্রা ৫ % সুবিধে। সংস্থার দাবি তারা সব টেস্টের ওপর দেবেন ৩০% ডিসকাউন্ট আর মেম্বাররা পাবেন ৩৫% ডিসকাউন্টের সুবিধে যা কলকাতার বুকে অন্য সংস্থারা এখনো অব্দি কেউই দিয়ে উঠতে পারে না। রিপোর্ট নিয়েও তাদের দাবি ৯৯.৯৬ শতকরা তাদের রিপোর্ট সঠিক হবেই কারণ তাদের গাটছড়া রয়েছে ভারত সরকার সিকৃত এন এ বি এল ল্যাবেদের সাথে।

এক ছাদের নিচে সব পেতে হলে দক্ষিণ কলকাতা বাসীকে আসতেই হবে ইউ হিল সংস্থার নতুন অফিসে ২৭ এ , বৈষ্ণবঘাটা লেন , রথতলা গভর্নমেন্ট কোয়ার্টার এর সন্নিকটে।

যেখানে রোজই বেড়ে চলেছে মূল্যবৃদ্ধির হার যা অনেকেই ভ্রু কোঁচকাতে বাধ্য করছে সেখানে এই সংস্থার দাবি তারা স্রোতের উল্টো দিকে হেটে কিছুটা সস্থি নিয়ে আসবে সাধারণের জীবনে। জেনুইন রিপোর্ট তাও আবার সাধ্যের মধ্যেই এই লক্ষ্যে অবিচল এই সংস্থার ৩ পার্টনার সৌভিক সাহা , পল নায়ক ও মিঠুন সর্দার যারা মিলিত ভাবে ২৫ বছর ধরে স্বাস্থসেবার সাথে যুক্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *