“পার্ট টাইম স্কুল টিচার্স এন্ড এমপ্লয়িজ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন, পশ্চিমবঙ্গ”এর পক্ষ থেকে আজ 20/01/2022 তারিখে মাননীয়া মুখ্যমন্ত্রী শ্রীমতি মমতা বন্দোপাধ্যায় কে ইমেইল, টুইট কর্মসূচি গ্রহণ করা হয়

SATYAM NEWS

“পার্ট টাইম স্কুল টিচার্স এন্ড এমপ্লয়িজ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন, পশ্চিমবঙ্গ”এর পক্ষ থেকে আজ 20/01/2022 তারিখে মাননীয়া মুখ্যমন্ত্রী শ্রীমতি মমতা বন্দোপাধ্যায় কে ইমেইল, টুইট কর্মসূচি গ্রহণ করা হয়। আগামীকাল 21/01/2022 তারিখে মাননীয় শিক্ষা মন্ত্রী অধ্যাপক ব্রাত্য বসু মহাশয় কে ইমেইল, টুইট কর্মসূচি ঘোষণা করা হয়েছে এবং আগামী শনিবার 22/01/2022 তারিখে মাননীয় সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় মহাশয় কে ইমেইল, টুইট কর্মসূচি ঘোষণা করা হয়েছে। সারা পশ্চিমবঙ্গের 23 টি জেলাতে সরকারি বিদ্যালয়ে কর্মরত পার্টটাইম শিক্ষক, শিক্ষিকা ও শিক্ষা কর্মীরা বিদ্যালয় গুলিতে গুরুদায়িত্ব পালন করেও আজও বঞ্চিত। কলেজ পার্ট টাইম শিক্ষক শিক্ষিকাদের যেভাবে 60 বছর বয়স পর্যন্ত স্থায়ীকরণ করা হয়েছে, একই দাবিতে নানান কর্মসূচির মাধ্যমে আন্দোলন চলছে।

আজ বিকাশ ভবনে মাননীয় শিক্ষামন্ত্রীর C.A. মাননীয় অভ্র দাশগুপ্ত মহাশয়ের সঙ্গে সাক্ষাৎ হয় এবং স্থায়ীকরণের বিষয়ে ইতিবাচক আলোচনা হয়। আজ প্রতিনিধি দলে ছিলেন রাজ্য সম্পাদক সৌমেন মন্ডল, রাজ্য সভাপতি লক্ষীকান্ত মাইতি এবং অন্যান্য নেতৃত্ববৃন্দ।

এই মা মাটি মানুষের সরকারের মানবিক মুখ্যমন্ত্রী মাননীয়া মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে আবেদন যত দ্রুত সম্ভব এই বঞ্চিত স্কুল পার্ট টাইম শিক্ষক, শিক্ষিকা ও শিক্ষা কর্মীদের 60 বছর বয়স পর্যন্ত কাজের স্বীকৃতি, মর্যাদা ও স্থায়ীকরণ করুন। এইসব বঞ্চিত শিক্ষকদের মানবিকভাবে পাশে দাঁড়ান। সেইসঙ্গে কোভিড বিধি মেনে বিশেষজ্ঞদের পরামর্শক্রমে রাজ্যের স্কুল গুলো খোলার ব্যবস্থা করতে হবে এবং ছাত্র-ছাত্রীদের পঠন-পাঠনের প্রক্রিয়া অভিলম্বে শুরু করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *