পার্টটাইম স্কুল টিচার্সদের আর্জি

SATYAM NEWS

আজ ”পার্টটাইম স্কুল টিচার্স এন্ড এমপ্লয়িজ ওয়েলফেয়ার এসোসিয়েশন, পশ্চিমবঙ্গ”শিক্ষক সংগঠনের পক্ষ থেকে মাননীয়া মুখ্যমন্ত্রীর কালীঘাটের বাড়িতে স্বীকৃতি, মর্যাদা ও স্থায়ীকরণের দাবিতে স্মারকলিপি প্রদান করা হয়।

বর্তমান সময়ে বিদ্যালয়গুলিতে স্থায়ী শিক্ষক-শিক্ষিকার অভাবের কারণে, বিদ্যালয় গুলিতে পঠন-পাঠনের সম্পূর্ণ দায়িত্ব তুলে নিয়েছেন এই স্কুল পার্টটাইম শিক্ষক শিক্ষিকা ও শিক্ষা কর্মীরা। এই সরকার যেখানে কলেজ পার্ট টাইম শিক্ষক-শিক্ষিকাদের স্থায়ীকরণ করেছেন, পঞ্চায়েত দপ্তরের অস্থায়ী কর্মীদের স্থায়ীকরণ করেছেন, আইসিটি কম্পিউটার ট্রেনারদের স্থায়ীকরণ করেছেন, বাংলা সহায়তা কেন্দ্রের কর্মীদের যেখানে স্থায়ীকরণ করেছেন কিন্তু বিদ্যালয়ের পঠন পাঠন ব্যবস্থাকে যারা সঠিক দিশা দেখাচ্ছেন তারা আজ প্রদীপের তলায় অন্ধকারে আছেন। 2011 সাল থেকে আমরা এই মা মাটি মানুষের সরকারের কাছে স্থায়ীকরণের দাবি জানিয়ে আসছি।

এই রাজ্য সরকারের মানবদরদী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে এবং শিক্ষামন্ত্রী অধ্যাপক ব্রাত্য বসু মহাশয়ের কাছে আবেদন,
আসন্ন এই বাজেটে স্কুল পার্ট টাইম শিক্ষক, শিক্ষিকা ও শিক্ষা কর্মীদের জন্য অর্থ বরাদ্দ করুন এবং বাজেট অধিবেশনে আমাদের স্থায়ীকরণের বিষয়টি অনুমোদন করুন।
আজকের মুখ্যমন্ত্রীর কালীঘাটের বাড়িতে এই কর্মসূচিতে অংশগ্রহণ করেছিলেন সংগঠনের রাজ্য সভাপতি লক্ষীকান্ত মাইতি, রাজ্য সম্পাদক সৌমেন মন্ডল, রাজ্য সহ-সভাপতি প্রবেশ দোলুই, রাজ্য সহ-সম্পাদক প্রলয় কুমার গুড়িয়া সহ আরোও অন্যান্য নেতৃত্ববৃন্দ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *