ব্রণ ও স্কিন প্রব্লেম থেকে সম্পূর্ণ মুক্তি মাত্র ২২৩ টাকায়

SATYAM NEWS

বর্ষায় কি ভাবে ত্বকের যত্ন নেবেন :

সারা বছর আপনার ত্বকের খেয়াল নিলেও আপনি বর্ষা কালে খুব একটা যত্ন না নিলে হতে পারে ব্রণ। আপনার ত্বকের যত্ন সারাবছর নিলে ত্বক থাকবে মসৃন হবেনা ব্রণ। বিশেষ করে কলেজ পড়ুয়া ছেলে মেয়েদের ব্রোনোর সমস্যা তা থাকে সারাবছর একটা বয়েস অব্দি কিন্তু দৈনন্দিন যদি আপনারা ত্বকের যত্ন নেন ঠিক ভাবে তাহলে অনেকাংশেই কমবে এই সমস্যা।

ফেসওয়াশ , একনে ক্রিম , সেরাম অনেকরকম প্রোডাক্টস আপনি ব্যবহার করেছেন এতদিন এবারে আমরা যদি আপনাকে বলি ত্বকের যত্নে খুব কার্যকরী এই সেরাম টি এই বর্ষায় ব্যবহার করে দেখুন তাহলে কি আপনি ব্যবহার করবেন। সত্যি বলতে এই সেরামের কার্যকারিতা অনেক আর অনেকাংশেই কমিয়ে দেবে আপনার ব্রোনোর সমস্যা।

এই প্রোডাক্ট টির বৈশিষ্ট্য – এটি একটি অ্যান্টি-ব্রণ, পোর ট্রিটমেন্ট, ডার্ক স্পট কারেকশন, অ্যান্টি-ইনফ্লেমেটরি, স্কার রিমুভাল ট্রিটমেন্ট, এমনকি টোনিং, অয়েল কন্ট্রোল ফর্মুলা

ব্রণর চিহ্নগুলি ফেইড করে: নায়াসিনামাইড হল একটি আন্টি ইনফ্লামেটরি ফর্মুলা যা আপনার ত্বকের গ্রন্থিগুলি দ্বারা উত্পাদিত ব্রণ-সৃষ্টিকারী তেলের পরিমাণ নিয়ন্ত্রণ করতে কাজ করে। এছাড়াও, এটি ত্বকের স্বর নিয়ন্ত্রণ করে এবং লাল, বেগুনি এবং বাদামী দাগগুলিকে বিবর্ণ করতে সাহায্য করে যা ব্রণ ত্বকে রেখে যেতে পারে। দৈনিক ব্যবহারের ফলে কম ক্ষত হবে এবং ত্বকের গঠন উন্নত হবে।

নিরাপদ এবং কার্যকরী ফর্মুলেশন: খনিজ তেল, রঞ্জক, প্যারাবেন এবং সালফেট থেকে মুক্ত, ব্রণের দাগের জন্য এই সিরামের একটি নিরাপদ এবং কার্যকরী ফর্মুলেশন রয়েছে যা ৩ – ৬ সপ্তাহের মধ্যে দৃশ্যমান পার্থক্য প্রদান করে।

এটি কার জন্য উপযুক্ত: সব ধরনের ত্বকের জন্য উপযুক্ত, এই ফেস সিরামটি ব্রণর দাগ, দাগ, খোলা ছিদ্র এবং অসম ত্বকের গঠন সহ সকলের জন্য।

এই প্রোডাক্ট টি ব্যবহার করতে আজই অর্ডার করুন – https://amzn.to/3pjLGbz

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *