”পার্টটাইম স্কুল টিচার্স এন্ড এমপ্লয়িজ ওয়েলফেয়ার এসোসিয়েশন, পশ্চিমবঙ্গ” আজ বিকাশভবনে

SATYAM NEWS

আজ”পার্টটাইম স্কুল টিচার্স এন্ড এমপ্লয়িজ ওয়েলফেয়ার এসোসিয়েশন, পশ্চিমবঙ্গ”(PTSTEWA )এর পক্ষ থেকে পশ্চিমবঙ্গ সরকারের জলসম্পদ দপ্তরের ক্যাবিনেট মন্ত্রী মাননীয় ডক্টর সৌমেন কুমার মহাপাত্র মহাশয় সরকারিভাবে শিক্ষা দপ্তরের ক্যাবিনেট মন্ত্রী মাননীয় অধ্যাপক ব্রাত্য বসু মহাশয় কে পার্টটাইম স্কুল শিক্ষক শিক্ষিকা ও শিক্ষা কর্মীদের স্থায়ীকরণের বিষয়ে বিকাশ ভবন এর দপ্তরে রিকমেন্ডেড চিঠি দেন এবং শিক্ষক সংগঠনের সভাপতি মহাশয় কে ও লিখিত চিঠি দেন। আজকের বিকাশ ভবনে পশ্চিমবঙ্গ বিধানসভার শান্তিপুরের বিধায়ক মাননীয় ব্রজকিশোর গোস্বামী মহাশয়ের সঙ্গে দীর্ঘক্ষণ স্বীকৃতি, মর্যাদা ও স্থায়ীকরণের বিষয়ে আলোচনা করেন। মাননীয় বিধায়ক কথা দিয়েছেন এই বিষয়টি নিয়ে শিক্ষামন্ত্রীর সঙ্গে দ্রুত আলোচনা করবেন।
বিকাশ ভবনে মাননীয় শিক্ষা মন্ত্রী অধ্যাপক ব্রাত্য বসু মহাশয় এর এক্সিকিউটিভ অ্যাসিস্ট্যান্ট মাননীয় পৃথ্বীশ রানা মহাশয় এর সঙ্গে রিকমেন্ডেশন চিঠিসহ দীর্ঘক্ষন আলোচনা হয় এবং আমাদের বিষয়টি নিয়ে গুরুত্ব সহকারে মাননীয় শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু দেখছেন এবং শিক্ষা দপ্তর কাজ করছেন ও এই বিষয়টি খুব দ্রুত সমাধান করবেন, এই আশ্বাস দিয়েছেন। সংগঠনের পক্ষ থেকে মাননীয়া মুখ্যমন্ত্রী শ্রীমতি মমতা বন্দ্যোপাধ্যায় এবং মাননীয় সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় মহাশয় ও মাননীয় শিক্ষা মন্ত্রী অধ্যাপক ব্রাত্য বসু মহাশয় এবং জলসম্পদ উন্নয়ন মন্ত্রী মাননীয় সৌমেন মহাপাত্র মহাশয়কে ধন্যবাদ ও নমস্কার জানানো হয়।

আজকের কর্মসূচিতে উপস্থিত ছিলেন সংগঠনের রাজ্য সভাপতি লক্ষীকান্ত মাইতি, রাজ্য সম্পাদক সৌমেন মন্ডল সহ আরো অন্যান্য নেতৃত্ববৃন্দ।

One thought on “”পার্টটাইম স্কুল টিচার্স এন্ড এমপ্লয়িজ ওয়েলফেয়ার এসোসিয়েশন, পশ্চিমবঙ্গ” আজ বিকাশভবনে

  • December 15, 2021 at 1:17 am
    Permalink

    মাননীয় শিক্ষামন্ত্রী অনুগ্রহ করে
    সকল বঞ্চিত স্কুল পার্টটাইম শিক্ষক, শিক্ষিকা ও শিক্ষা কর্মীদের কলেজ পার্ট টাইম শিক্ষকদের মতো স্থায়ীকরণ করুন।
    60 বছর বয়স পর্যন্ত কাজের স্বীকৃতি দিন । তাদের মর্যাদার সঙ্গে
    বাঁচতে দিন। PTSTEWA

    মাননীয় শিক্ষামন্ত্রী অনুগ্রহ করে
    সকল বঞ্চিত স্কুল পার্টটাইম শিক্ষক, শিক্ষিকা ও শিক্ষা কর্মীদের কলেজ পার্ট টাইম শিক্ষকদের মতো স্থায়ীকরণ করুন।
    60 বছর বয়স পর্যন্ত কাজের স্বীকৃতি দিন । তাদের মর্যাদার সঙ্গে
    বাঁচতে দিন।
    PTSTEWA

    Reply

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *