মুক্তি পেতে চলেছে ”কেশবপুরের কালকুঠি”; আনুষ্ঠানিক উদ্বোধন হলো তথচিত্রের পোস্টার

SATYAM NEWS

নিউজ ডেস্ক,সত্যম নিউজ:- খুব সত্তর আসতে চলেছে শিবম এন্টারটেইনমেন্ট প্রযোজিত ও সোমনাথ গুপ্ত পরিচালিত নতুন ছবি ”কেশবপুরের কালকুঠি”। গত সোমবার একাডেমিক অফ ফাইন আর্টস এর কনফারেন্স হলে উদ্বোধন হয়ে গেল ছবির পোস্টার। ছবির মুখ্য চরিত্রে দেখা যাবে রিমো চন্দ্র ও বৈশালী কুন্ডুকে। আগামী মাসের ১৯ মে মুক্তি পেতে চলেছে এই ছবিটি।

সম্প্রতি বড় পর্দার জগতে একের পর এক নতুন ছবি এসেছে। তবে সোমনাথ গুপ্ত পরিচালিত এই ছবিটির কাহিনী একটু অন্যরকম। ছবিটি মূলত একটি থ্রিলার ছবি। ছবিতে দেখা যাবে কলকাতার বাসিন্দা প্রেমাংশু বাবু তার চাকরী কেশবপুর নামক একটি গ্রামে বদলি হয়ে যাওয়ার জন্য উনি তার স্ত্রী মাধবী, ছেলে প্রিতম আর মেয়ে প্রিয়াঙ্কা কে নিয়ে ঐ গ্রামে একটি জঙ্গলের ভেতরে একটি সুন্দর বাড়ি মাত্র পাঁচ লাখ টাকায় কিনে স্ব-পরিবারে থাকতে শুরু করেন। স্ত্রী মাধবী আর মেয়ে প্রিয়াঙ্কার আপত্তি থাকা সত্ত্বেও উনি প্রায় জেদ করেই এই বাড়িটা কিনেছিলেন। কিন্তু সমস্যা হলো, রাত হলেই আলো চলে যায়। গভির রাতের অন্ধকারে প্রত্যেকেই শুনতে পায় ওই বাড়ির ভেতর থেকে ঘুঙুরেরর শব্দ। এর পর আরও ভয়ঙ্কর ভুতুরে ব্যাপার ঘটতে থাকে ওই বাড়িটার ভেতরে।

এদিন প্রবির বসু এই ছবিতে কর্মরত সকলকে শ্রদ্ধা জ্ঞাপন করে বলেন,” এটি ছিল একটা পরিবারের মতো”। আবার ছবির মিউজিক ডিরেক্টর অংশুমান চ্যটার্জী জানান,” ছবিতে ব্যবহৃত হয়েছে একটি রবীন্দ্র সংগীত সহ আরও নতুন কিছু গান। ছবির বেশ কিছু অংশ বাঁকুড়ার ঘন জঙ্গলে শুট করা হয়েছে”। তিনি আরো বলেন,” ছবিটি আগামী মাসের ১৯ মে মুক্তি পাবে নিকটবর্তী প্রেক্ষাগৃহে । তবে স্বপন গুহ সম্পাদিত ‘কেশবপুরের কালকুঠি’ ছায়াছবির মুখ্য অভিনয়ের বিশিষ্ট চরিত্রগুলিতে অভিনয় করতে দেখা যাবে ,সুপ্রিয়া দত্ত, তুলিকা বসু , প্রবীর বসু , অদ্রিজা চ্যাটার্জী , রিমোচন্দ্র , বৈশালী কুন্ডুকে । এখন দেখার বিষয় সব মিলিয়ে নতুন এই ছবি দর্শকদের মনে ঠিক কতোটা জায়গা করে নিতে পারে সেই দিকেই চোখ থাকবে সকলের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *