অনলাইন মেডিসিন নিয়ে এলো ফ্লিপকার্ট

SATYAM NEWS

সত্যম নিউস ডেস্ক : – কলকাতার স্বাস্থসেবা কোম্পানি সস্তাসুন্দরের সাথে গাঁটছড়া বেঁধে ভারতের স্বাস্থ্য পরিষেবাকে নতুন মাত্রা দিতে প্রস্তুত ফ্লিপকার্ট হেলথ+

ভারতে দ্রুততম স্বাস্থ্য পরিষেবা কোম্পানি হতে ফ্লিপকার্ট হেলথ+ প্রধান নির্বাহী কর্মকর্তা (CEO) হিসাবে ইতিমধ্যেই প্রশান্ত জাভেরিকে নিয়োগ করেছে।

ফ্লিপকার্ট হেলথ+ এ আসার আগে, প্রশান্ত জাভেরি অ্যাপোলো হেলথ অ্যান্ড লাইফস্টাইল লিমিটেডের চিফ বিজনেস অফিসার ছিলেন। সেখানে তিনি বিভিন্ন কনসিউমার সেন্ট্রিক ব্যবসা এবং টাচপয়েন্ট সার্কেল নিয়ে কাজ করে অংশীদারিত্ব এবং ক্রস-ফাংশনাল সিনার্জি তৈরি করেন। তিনি মেডিবডি -এর চিফ এক্সিকিউটিভ অফিসার, এবং মেডি অ্যাসিস্ট গ্রুপের চিফ বিজনেস অফিসার হিসাবেও কাজ করেছেন এর আগে।

তার ভূমিকা সম্পর্কে বলতে গিয়ে, ফ্লিপকার্ট হেলথ+ এর প্রধান নির্বাহী কর্মকর্তা প্রশান্ত জাভেরি বলেছেন, “সঠিক প্রযুক্তির সাথে ভারতের সমস্ত অংশে স্বাস্থ্যসেবা নিয়ে যাওয়ার একটি বিশাল সুযোগ রয়েছে৷ ফ্লিপকার্ট হেলথ+ এর সাথে, আমি একটি প্রতিভাবান দলের সাথে কাজ করার জন্য উন্মুখ, কারণ আমরা ভারতে লক্ষ লক্ষ গ্রাহকদের জন্য মানসম্পন্ন স্বাস্থ্যসেবা পণ্য এবং পরিষেবাগুলির অ্যাক্সেসযোগ্যতা এবং সাশ্রয়ী মূল্যের সমাধানের দিকে কাজ করবো।”

ফ্লিপকার্ট হেলথ+ এ প্রশান্তকে স্বাগত জানিয়ে, অজয় ​​বীর যাদব, সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট এবং হেড, ফ্লিপকার্ট হেলথ+ বলেছেন, “ফ্লিপকার্ট হেলথ+ এর যাত্রা শুরু করার সাথে সাথে আমরা প্রশান্তকে বোর্ডে স্বাগত জানাতে পেরে আনন্দিত। স্বাস্থ্যসেবা খাতে তার বিশাল অভিজ্ঞতা ফ্লিপকার্ট হেলথ+ তৈরির যাত্রায় একটি বড় সম্পদ হবে ভারতের প্রিমিয়ার প্রযুক্তি-সক্ষম স্বাস্থ্যসেবা প্ল্যাটফর্ম হিসেবে সারা দেশে এক বিলিয়ন-এর বেশি ভারতীয়দের জন্য।”

২০২১ সালের নভেম্বরে ফ্লিপকার্ট হেলথ+ এর লঞ্চ ঘোষণা করা হয়েছিল, ভারতের সমগ্র দৈর্ঘ্য এবং প্রস্থ জুড়ে সাশ্রয়ী মূল্যের এবং মানসম্পন্ন স্বাস্থ্যসেবার অ্যাক্সেসের সমস্যাগুলিকে মোকাবেলা করার জন্য একটি এন্ড-টু-এন্ড ডিজিটাল স্বাস্থ্যসেবা প্ল্যাটফর্ম তৈরি করার উপর বদ্ধপরিকর এই সংস্থা।

গুগল প্লেষ্টোরে ইতিমধ্যেই আজ থেকে ফ্লিপকার্ট হেলথ+ (সস্তাসুন্দর) এপ্লিকেশন অনলাইন হয়ে গেছে , গ্রাহকরা ইতিমধ্যেই এই নতুন এপ্লিকেশন ডাউনলোড করছেন ও যাদের কাছে এই মুহূর্তে সস্তাসুন্দর অ্যাপ আছে তারা আপডেট করলেই এই অ্যাপ ট্রান্সফার হয়ে যাবে ফ্লিপকার্ট হেলথ+ অপ্প্লিকেশনে

গত বছরেই ভারতের অনলাইন মেডিসিন সেগমেন্টে পা রেখেছে রিলায়েন্স (নেটমেড) , টাটা (টাটা ১ এমজি) , ফার্মইসির মতো বড় কর্পোরেট সংস্থারা। এই সেগমেন্টে এবারে এসে গেলো ভারতের ১ নম্বর ই-কমার্স কোম্পানি ”ফ্লিপকার্ট”। গ্রাহকদের জন্য কি কি পরিষেবা ও সুবিধে থাকছে তা জানতে লগইন করতে হবে https://www.healthplus.flipkart.com/

ফ্লিপকার্ট গ্রুপ হল একটি ভারতীয় ই-কমার্স কোম্পানি , যার মধ্যে রয়েছে গ্রুপ কোম্পানি, ফ্লিপকার্ট, মিন্ত্রা, ফ্লিপকার্ট হোলসেল, ফ্লিপকার্ট হেলথ+ এবং ক্লিয়ারট্রিপ। এছাড়াও গোষ্ঠীটি ফোনেপে-এর একটি মেজর শেয়ারহোল্ডার, যা ভারতের অন্যতম প্রধান পেমেন্ট অ্যাপ।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *