দেবের চপারে আগুন! তড়িঘড়ি করাতে হল অবতরণ, ফোন করলেন উদ্বিগ্ন মমতা

SATYAM NEWS

দেবের চপারে আগুন! তড়িঘড়ি করাতে হল অবতরণ, ফোন করলেন উদ্বিগ্ন মমতা

প্রচারে বেরিয়ে কখনো পরতে হয়েছে তাকে বিক্ষোভের মুখে, কখনো আবার শুনতে হয়েছে জয় শ্রীরাম স্লোগান। কিন্তু তা সত্ত্বেও সবকিছু উপেক্ষা করে তীব্র গরম মাথায় নিয়ে হাসিমুখে ভোটের প্রচার করছেন দেব। ২৬ এপ্রিল ঘাটালে নির্বাচন হয়ে যাওয়ার পর রাজ্য জুড়ে প্রচার করে বেড়াচ্ছেন তৃণমূলের ‘স্টার’ প্রার্থী।

সোমবার মালদহে ভোট। আর এদিন সেখানে প্রচারে গিয়েই বিপাকে পড়লেন সুপারস্টার দেব। সেখানে প্রচারে গিয়ে বড়সড় বিপদের হাত থেকে রক্ষা পেলেন অভিনেতা। জানা গিয়েছে, মালদহ হেলিপ্যাড থেকে ওড়ার পরই আগুন লাগে। কিছুক্ষণের মধ্যেই আগুন ধরে যায় চপারে।

পরিস্থিতি বুঝে তৎক্ষণাৎ সেই হেলিপ্যাডেই চপারটি অবতরণ করান পাইলট। বলার অপেক্ষা রাখে না খুব অল্পের জন্য বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেয়েছেন দেব। এর আগে অনেকেরই মনে আছে ২০০৪ সালে ভোট প্রচারে গিয়ে এরকম দুর্ঘটনার কবলে পড়েই প্রয়াত হয়েছিলেন অভিনেত্রী সৌন্দর্য। ২০০৯ সালে এরকম দুর্ঘটনাতেই প্রয়াত হন তৎকালীন অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী ওয়াই এস রাজশেখর রেড্ডি।

তবে দুর্ঘটনার হাত থেকে রেহাই পেয়েও থেমে থাকেননি। সঙ্গে সঙ্গে তিনি বোথুয়ায় সভা করার নির্ণয় করেন। দেবের সভায় স্বাভাবিকভাবেই ভিড় ছিল নজর কাড়ার মত। ইতিমধ্যেই মমতা বন্দ্যোপাধ্যায় ফোন করে খোঁজ নিয়েছেন দেবের। বলার অপেক্ষায় রাখে না অল্পের জন্য বড়সড় এড়ালেন তৃণমূলের অভিনেতা সাংসদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *