নিউ জলপাইগুড়ি থানার অন্তর্গত আইওসির রোডে একটি গাড়ির সামনে বোমা উদ্ধারের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ালো শনিবার সকালে।

SATYAM NEWS

নিউ জলপাইগুড়ি থানার অন্তর্গত আইওসির রোডে একটি গাড়ির সামনে বোমা উদ্ধারের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ালো শনিবার সকালে। জানা গিয়েছে স্থানীয় তৃণমূল কংগ্রেসের প্রয়াতঃ আইএনটিটিইউসি নেতা বিজন নন্দীর ছেলে শুভঙ্কর নন্দীর গাড়ির চাকার নিচে রাখা ছিল ওই বোমা।

প্রয়াতঃ আইএনটিটিইউসি নেতা বিজন নন্দীর ভাই জয়দীপ নন্দী কিছুদিন আগেই তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে গিয়ে ছিলেন না আবার বিজেপি ছেড়ে তৃণমূলে তিনি সদ‍্য যোগ দিয়েছেন। ঠিক এই মূহুর্তে তার ভাস্তার গাড়ির তলায় বোমা উদ্ধারের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ালো। জয়দীপ নন্দী জানিয়েছেন না আজ সকালে তার ভাইপোর গাড়ির চালক গাড়ি বের করতে গিয়ে গাড়ির নিচে একটি গোলাকার বস্তু দেখতে পান।

এরপর বিষয়টি জানান স্থানীয় বাসিন্দাদের এবং জয়দীপ নন্দী ও তার ভাইপো শুভঙ্কর নন্দীকে। নিমেষের মধ্যে এলাকায় ভিড় জমে যায়। খবর দেওয়া হয় নিউ জলপাইগুড়ি থানার পুলিশকে। খবর পেয়ে ছুটে আসে নিউ জলপাইগুড়ি থানার পুলিশ। বস্তুটিকে দেখে সন্দেহ হয় পুলিশের। খবর দেওয়া হয় সিআইডি বম স্কোয়াড কে। ঘটনাস্থলে ছুটে আসে সিআইডি বম স্কোয়াড। বিষয়টি নিয়ে আতঙ্কিত নন্দী পরিবার। কিছুদিন আগেই জয়দীপ নন্দী তৃণমূল ছেড়ে বিজেপিতে গিয়ে আবার তিনি বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করেছেন।

তিনি শিলিগুড়ি পৌরনিগমের 35 নম্বর ওয়ার্ডের জনপ্রতিনিধি ও ছিলেন। আচমকা কেন তার ভাইপোর গাড়ির নিচে বোমা উদ্ধার হল তা বুঝে উঠতে পারছেন না তিনি। তবে সিআইডি বম স্কোয়াড বা নিউ জলপাইগুড়ি থানার পুলিশ খোলসে করে জানায়নি উদ্ধার হওয়া গোলাকার বস্তু টি বোমা কিনা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *