হাওড়া স্টেশন চত্বরে বহিরাগতদের অত্যাচারের প্রতিবাদে বাংলা পক্ষ

SATYAM NEWS

হাওড়া স্টেশনের বাইরে বহিরাগত দোকানদাররা প্রতিনিয়ত বাঙালিকে ঠকায়, হেনস্থা করে, মারধোর করে। হাজার হাজার বাঙালির সাথে প্রতিদিন এটা হয়ে চলেছে। প্রতিবাদে বাংলা পক্ষ হাওড়া স্টেশনের বাইরে বিক্ষোভ কর্মসূচী করল। পরিষ্কার বার্তা দেওয়া হল, এই একই জিনিস চললে পরিণতি ভালো হবে না। পুলিস-প্রশাসনের কাছে অনুরোধ জানানো হয়, যাতে তারা দ্রুত পদক্ষেপ নেয়।

কর্মসূচীতে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক গর্গ চট্টোপাধ্যায়, শীর্ষ পরিষদ সদস্য কৌশিক মাইতি, মনন মন্ডল, সোয়েব আমিন ও ডাঃ অরিন্দম বিশ্বাস এবং নানা জেলার সম্পাদকরা। প্রায় ৫০০ বাঙালি জড়ো হয়েছিল প্রতিবাদ জানাতে।

গর্গ চ্যাটার্জী বলেন, “আমরা আজ বলতে এলাম। বাংলায় ৮৬% বাঙালি। তাই দোকান, ব্যবসা, ফুটপাত এবং চাকরি সর্বত্রই ৮৬% বাঙালি চাই। আর বাঙালিকে হেনস্থা চললে আগামীতে বাঙালি ব্যবস্থা করবে।”

কৌশিক মাইতি জানান, “আমার সাথে এই ঘটনা ঘটেছে ১০ দিন আগে। বেশি দাম চাওয়ায় প্রতিবাদ করায় ফোন কেড়ে নেয়, মারধোর করতে উদ্যত হয় বহিরাগত দোকানদাররা। প্রতিটা বাঙালির সাথে রোজ এই ঘটনা ঘটে৷ আমি বাংলা পক্ষর সদস্য। তাই বাঙালির প্রতি দায়বদ্ধতা আছে, আজ প্রতিবাদ কর্মসূচী করে আগামীর ইঙ্গিত বুঝিয়ে দেওয়া হল।”

অরিন্দম বিশ্বাস আগামীতে আন্দোলন আরও তীব্রতর করার কথা বলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *