রতন টাটার উদ্যোগে তাজ হোটেলে আশ্রয় পেল পথকুকুর, মুগ্ধ মিমি!

SATYAM NEWS

রতন টাটার উদ্যোগে তাজ হোটেলে আশ্রয় পেল পথকুকুর, মুগ্ধ মিমি!

খ্যাতিমান অভিনেত্রী মিমি চক্রবর্তী সম্প্রতি টাটা গ্রুপের চেয়ারম্যান রতন টাটার একটি মানবিক উদ্যোগে মুগ্ধ হয়েছেন। টাটা গ্রুপের ‘The Taj Mahal Palace, Mumbai’ হোটেলে এখন থেকে পথকুকুরদের জন্য আশ্রয় দেওয়া হবে। এই উদ্যোগের খবর শুনে মিমি টাটাকে ধন্যবাদ জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

মিমি তার টুইটার হ্যান্ডলে লিখেছেন, “টাজ হোটেলে পথকুকুরদের জন্য আশ্রয় দেওয়ার উদ্যোগের জন্য রতন টাটাজি, আপনাকে অসংখ্য ধন্যবাদ। পশুপ্রেমী হিসেবে আমি আপনার এই উদ্যোগে মুগ্ধ। ❤️ #TajMahalPalace #RatanTata #AnimalWelfare”

টাজ হোটেলের কর্তৃপক্ষ জানিয়েছে যে, হোটেলের কর্মীরা নিয়মিত পথকুকুরদের খাবার ও পানি সরবরাহ করবেন। এছাড়াও, প্রয়োজনে তাদের চিকিৎসার ব্যবস্থাও করা হবে।

মিমির এই টুইট দ্রুত ভাইরাল হয়েছে। অনেকেই টাটার এই উদ্যোগকে প্রশংসা করছেন এবং মিমির মতো করেই পশুপ্রেমীরা তাদের সমর্থন জানাচ্ছেন।

টাটা গ্রুপ দীর্ঘদিন ধরেই বিভিন্ন মানবিক কাজের সাথে যুক্ত। সমাজের বিভিন্ন স্তরের মানুষের উন্নয়নে তারা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।

রতন টাটার এই নতুন উদ্যোগ অবশ্যই প্রশংসনীয়। এটি আশা করা যায় যে, এই উদ্যোগের মাধ্যমে পথকুকুরদের জীবনে কিছুটা পরিবর্তন আসবে এবং তারা আরও ভালোভাবে বেঁচে থাকতে পারবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *