ডাঃ সন্দীপ গ্রেফতার প্রসঙ্গে ‘মিডল স্ট্যাম্প ভেঙেছে, এবার?’-সুখেন্দু শেখর

SATYAM NEWS
এই মুহূর্তে তৃণমূলের গলার কাঁটা হয়ে উঠেছে ডাঃ শান্তনু সেন ও সুখেন্দু শেখার রায়। তৃণমূলের এই দুই প্রথম সারির নেতা প্রথম থেকেই আর জি কর কাণ্ডে রাজ্য সরকারের বিরুদ্ধে ক্ষুব্ধ। ডাঃ শান্তিনুকে শাস্তি দিয়েছে তৃণমূল। আর এবার আরো তীব্র ভাষায় আক্রমন সাংসদ সুখেন্দু শেখরের। এদিন সন্দীপের গ্রেফতারির খবর সামনে আসতে না আসতেই সুখেন্দুশেখর এক্স হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন। তাতে ক্রিজের তিনটে উইকেটের মিডল উইকেট ভেঙে পড়ে আছে। সঙ্গে লেখা, ‘মিডল স্ট্য়াম্প আপরুটেড, হোয়াট নেক্সট?’ যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, মাঝের উইকেটটা পড়ল, এবার কে? স্বাভাবিক কারণেই মুখ্যমন্ত্রী সহ সমস্ত তৃণমূল দিশেহারা সুখেন্দু শেখরের এই মন্তব্যে!
সোমবার ডাঃ সন্দীপ গ্রেফতারের পরে আনন্দে উদ্বেলিত হয়ে ওঠে পুরো নাগরিক মহল। সেই আনন্দ প্রকাশ করলেন সাংসদ সুখেন্দু শেখর রায়। তিনি লেখেন, মাঝের স্ট্যাম্প তো ভেঙেছে, এবার কে? কখনও আরকে লক্ষ্মণের কার্টুন, কখনও বাস্তিল দুর্গের পতনের ছবি শেয়ার করে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেন সুখেন্দুশেখর। তাঁর পোস্ট নিয়ে শুরু হয় চর্চা। এদিন নতুন বিতর্ক উস্কে দিলেন তৃণমূল সাংসদ।
অন্যদিকে শান্তনু সেনও এদিন বলেন, “প্রমাণ হল যখন মানুষ বিচার দেয় না, ঈশ্বর এসে বিচার করেন।” এই মুহূর্তে উত্তাল বাংলা। এমন কি বিনীত গোয়েল সম্পর্কে এবার দ্রুত সিদ্ধান্ত নিতে হবে পুলিশ মন্ত্রীকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *