বিজেপির ডাকা বনধকে কেন্দ্র করে বিভিন্ন জায়গায় বিক্ষিপ্ত গন্ডগোল

SATYAM NEWS



সকাল থেকেই বনধের সমর্থনে রাস্তায় নেমেছে বিজেপি কর্মীরা। অপরদিকে পুলিশ ও তৃণমূল সমর্থকরা পথ দখল করেছে বনধের বিরোধিতা করে। বিভিন্ন জায়গায় শুরু হায়েছে গন্ডগোল।
বারাসাত স্টেশনে বিজেপি কর্মী সমর্থকরা রেল অবরোধ করে। আবার পাল্টা নাম তৃণমূল শিবির। তৃণমূল কর্মী সমর্থকরা অবরোধ তুলতে এলে এলাকায় উত্তেজনা ছড়ায়। বাসন্তীতেও বিজেপির কর্মী সমর্থকেরা বাসন্তী হাইওয়ের পালবাড়ি বাজারের কাছে পথ অবরোধ শুরু করেছে।পুলিশের সঙ্গে বিজেপি কর্মী সমর্থকদের ধস্তাধস্তি ও উত্তেজনা শুরু হয়ে গিয়েছে। এলাকার দোকান দ্রুত বন্ধ করে দেওয়া হয়।

বাসন্তি থানার পুলিশ প্রথমে আবারোধ তুলি নেওয়ার অনুরোধ করেন। কিন্তু তাতে কাজ না হওয়ায় বাসন্তী থানার পুলিশ বিজেপি নেতা বিকাশ সর্দারকে আটক করে। প্রায় ৩০ মিনিট পথ অবরোধ করার পরে পুলিশ বিজেপি নেতা বিকাশ সর্দারকে আটক করার পরে অবরোধ উঠে যায়। এরপরে যান চলাচল স্বাভাবিক হয়। তবে আবার যেকোনো মুহূর্তে গন্ডগোল শুরু হতে পারে।

বিজেপির ডাকা বনধকে সফল করতে সকাল থেকেই জেলায় জেলায় পথ অবরোধে নেমেছে পদ্ম বাহিনী। জায়গায় জায়গায় বনধ বানচাল করতে পাল্টা পথে নেমেছে শাসকদল তৃণমূল কংগ্রেস। পুলিশের সঙ্গে বিজেপি কর্মী-সমর্থকদের ধস্তাধস্তির ছবিও উঠে এসেছে। শৈলশহর দার্জিলিং ও সংলগ্ন এলাকায়, দোকানপাট খুলেছে চেনা ছন্দে অন্যদিকে তেমন বিভিন্ন জায়গায় স্টেশনে স্টেশনে শুরু হয়েছে অবরোধ। কোনো কোনো জায়গায় পুলিশকে অতি সক্রিয় দেখা যাচ্ছে। পথে নেমেছেন সুকান্ত মজুমদার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *