মুকুন্দপুরে শুরু হলো আমজাদ হাবিব হেয়ার ও বিউটি স্যালোন

SATYAM NEWS

নিউস ডেস্ক , সত্যম নিউস : দক্ষিণ কলকাতার মুকুন্দপুর অঞ্চলে ৫ই মে উদ্বোধন হয়ে গেলো “আমজাদ হাবিব বিউটি স্যালোন “। উদ্বোধনের দিনে মানুষের উৎসাহ ও আগ্রহ ছিল চোখে পড়ার মতো। ফিতে কেটে এই সালুনের দাড় উদ্ঘাটন করলেন টলি অভিনেত্রী স্বেতা ভট্টাচার্য। তার সাম্প্রতিক ছবি প্রজাপতি তে তাকে দেখা গেছে মিঠুন চক্রবর্তী ও দেব এর সাথে কাজ করতে তাই তাকে দেখার জন্য ভিড় জমিয়েছিল ৮ থেকে ৮০।

অভিনেত্রী স্বেতা ভট্টাচার্য ফিতে কেটে উধবধন করার পর স্যালোন কর্মীদের সাথে কেক কাটলেন ও জানালেন তিনি এই নতুন সালোনে এসে সত্যি উচ্ছসিত। সপ্তাহে ২ বার তিনি বিউটি থেরাপি করেন এমনটাও বললেন তারপর দেখা গেল হেয়ার কেয়ার এর জন্য সোজা বসে পড়লেন স্যালুনে ও উৎসাহের সাথে হাবিব স্যালোনর স্টাইলিস্ট তার কথা মতো সুন্দর করে তুললেন তার চুল।

নতুন ঝা চক চকে এই বিউটি স্যালুনে থাকছে একরাশ পরিষেবা। এবার এক্সপার্ট ট্রিটমেন্ট করতে আপনাকে আসতেই হবে মুকুন্দপুর আমজাদ হাবিবে এমনটাই দাবি সেলুন মালিকের।এই সালুনের বিশেস্বত হচ্ছে ক্রিয়েটিভ হেয়ার-কাট , হেয়ার স্পা , ডেটক্স চারকোল ফেসিয়াল , ফেস ডি-টান , চকলেট পেডিকিউর , আরোমা ফেস ক্লিন আপ , হেড ম্যাসেজ সহ আরো এক গুচ্ছ সার্ভিস।

মুকুন্দপুর-বাসীর জন্য এবার হাতের নাগালেই ভালো সাজার , ভালো থাকার ঠিকানা ৪৫৩ / এ , গ্রাউন্ড ফ্লোর
পূর্বালোক মেন রোড , পি এস : মুকুন্দপুর, কলকাতা ৭০০০৯৯

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *