১৫ই অগাস্ট হামলা হতে চলেছে কলকাতায় ! এই হামলার সাথে জড়িয়ে অভিনেতা আরিয়ান ?

SATYAM NEWS

সত্যম নিউজ ডেস্ক : ২০২২ এর ১৫ই অগাস্ট প্ল্যান ছিল এই হামলার কিন্তু কিছু কারণে সেই ছক কিছুটা বিলম্বিত হয় বলে জানা যাচ্ছে। ২০২৪ এর ১৫ই অগাস্ট দিন টা বেছে নেওয়া হয়েছে এই হামলার জন্য। ব্যুরো চিফ সুজয়ের নেতৃত্বে ইনস্পেক্টর খান ও তার টীম কি পারবে শহর কে বাঁচাতে উগ্রপন্থী হামলা থেকে ?

সময়ের অভাবে যখন সমাজ দৌড়চ্ছে মাইক্রো ফরম্যাটে ঠিক এমন একটা সময় কালে অরিন মিডিয়া ও এন্টারটেইনমেন্ট পরিচালিত ডিরেক্টর শঙ্খ ভট্টাচার্যের নতুন থ্রিলার মাইক্রো ওয়েব সিরিজ “৩৬ আওয়ার্স ” এর ট্রেলার ও পোস্টার রিলিজ অনুষ্ঠান হয়ে গেলো দক্ষিণ কলকাতার এক হোটেলে। এই ছবিটির মুখ্য ভূমিকায় আছেন অভিনেতা আরিয়ান , অনিন্দ্য ব্যানার্জী , বিপ্লব কুমার সিনহা , সুকন্যা চ্যাটার্জী সহ একরাশ থিয়েটারের অভিনেতা অভিনেত্রী।

ছবির মুখ্য চরিত্র আনিস ব্যানার্জী (আরিয়ান ) কে ঘিরেই মূলত পুরো সিরিজ টা। আনিসের বিদেশ থেকে কলকাতায় আসা তার পরিবারের সাথে দেখা করতে , কিন্তু এয়ারপোর্ট থেকেই কিডন্যাপ হয়ে যায় আনিস তারপর চোখ খুলে দেখে কলকাতার অজানা এক রাস্তায় পরে আছে।  তার নিজের সবকিছুই বেপাত্তা হয়ে গেছে কিন্তু তার পাশে রাখা একটা ফোন। ফোন টা বেজে উঠলো ! বদলে গেলো আনিসের জীবন কারণ ফোনের ওপার থেকে এলো নির্দেশিকা – সামনের এক ধাবা থেকে একটা ব্যাগ আনিস কে পৌঁছে দিতে হবে এক উগ্রপন্থির হাতে যাতে সারা শহর জুড়ে করা হবে বোম্ব ব্লাস্ট। কি করবে আনিস ? ফোন করে বিস্তারিত জানালো ইনভেস্টিগেশন ব্যুরোতে। উগ্রপন্থী আজিজ কে পুলিশ কাস্টডি থেকে না ছাড়া হলে সারা কলকাতা জুড়ে হতে চলেছে সিরিয়েল বোম্ব ব্লাস্ট। ব্যুরো চিফ সুজয়ের নেতৃত্বে ইনস্পেক্টর খান ও তার টীম কি পারবে শহর কে বাঁচাতে উগ্রপন্থী হামলা থেকে ?

https://www.youtube.com/@ArinMusicBanglaOfficial ইউটুবে চ্যানেলে দেখা যাবে এই ওয়েব সিরিজ “৩৬ আওয়ার্স ” প্রতি শুক্রবার। ১৫ই অগাস্ট থেকে শুরু হতে চলেছে এই থ্রিলার সিরিজ

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *