ক্রমাগত বয়ান বদলে চলেছে সঞ্জয় – বিভ্রান্ত তদন্তকারীরা

SATYAM NEWS
অপরাধের ২৪ ঘন্টার মধ্যেই সঞ্জয়কে পুলিশ গ্রেফতার করে। পুলিশ তখন জানিয়েছিল যে সঞ্জয় দোষ স্বীকার করে বলেছিলেন, তাকে যেন ফাঁসি দেওয়া হয়। তারপরে বহু জল প্রবাহিত হয়েছে গঙ্গায়। আদালতের নির্দেশে সঞ্জয় এখন CBI এর হাতে। এদিকে সঞ্জয়ের হয়ে প্রথমে কোনো আইনজীবী লড়তে না চাইলেও পড়ে একজন মহিলা আইনজীবী তার হয়ে আদালতে উপস্থিত হয়েছেন। এর মধ্যেই সঞ্জয় নিজের ভোল পাল্টে হয়ে উঠেছে গিরগিটি।
এই মুহূর্তে তিনি CBI কে জানিয়েছেন যে তিনি ধর্ষণ করে নি। তিনি ওখানে গিয়েছিলেন ঠিকই কিন্তু তার আগেই ওই মহিলা চিকিৎসককে খুন করা হয়েছে।
সিবিআই সূত্রের খবর, আরজি কর মামলায় গ্রেফতার অভিযুক্ত সিভিক ভলান্টিয়ার সঞ্জয় রায় বারবার নিজের বক্তব্য পাল্টাচ্ছে। তার বক্তব্যে অনেক অমিল পাওয়া গেছে। এর আগে কলকাতা পুলিশের হেফাজতে থাকা অবস্থায় জিজ্ঞাসাবাদে অপরাধের কথা স্বীকার করেছিল অভিযুক্ত। তবে তদন্ত সিবিআইয়ের হাতে যেতেই গিরগিটির মতো রং বদলাতে শুরু করে অভিযুক্ত। এছাড়াও, কীভাবে তার ব্লুটুথ হেডফোনগুলি ঘটনাস্থলে পৌঁছেছিল? এ বিষয়ে সে কোনও উত্তর দেয়নি। কিভাবে তার শরীরে আঁচড় লেগেছে? এ নিয়েও প্রশ্ন উঠেছে। এমনকি এ বিষয়ে সে কোনও সঠিক উত্তর দেয়নি। এবার পলিগ্রাফ টেস্ট CBI এর একটি অস্ত্র। রবিবার ও সোমবার দুদিন ধরে তার পকিগ্রাফ টেস্ট হতে পারে। এখন দেখার তার পরে ঘটনার মোড় কোন দিকে যায়!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *