‘মির্জা’-র ৫০ দিন: অঙ্কুশের বক্তব্য, “নিজের যোগ্যতায় ছবি চলেছে, জোর করে নয়”

SATYAM NEWS

‘মির্জা’-র ৫০ দিন: অঙ্কুশের বক্তব্য, “নিজের যোগ্যতায় ছবি চলেছে, জোর করে নয়”

কলকাতা: ২০২৪ সালের ১১ই এপ্রিল মুক্তি পাওয়া অঙ্কুশ হাজরার ‘মির্জা’ ছবিটি ৫০ দিন পূর্ণ করেছে। এই উপলক্ষে অভিনেতা-প্রযোজক অঙ্কুশ হাজরা প্রেক্ষাগৃহে গিয়ে দর্শকদের সাথে দেখা করেছেন। তিনি বলেন, “আমি আপনাদের সকলের কাছে কৃতজ্ঞ। আপনাদের ভালোবাসা ও সমর্থনের জন্যই ‘মির্জা’ এতদিন ধরে টিকে আছে। এই ছবি কেবল আমার কঠোর পরিশ্রমের ফসল নয়, এটি আমার প্রযোজনা সংস্থা ‘অঙ্কুশ হাজরা মোশন পিকচার্স’-এর সকলের অক্লান্ত পরিশ্রমের ফসল।”

‘মির্জা’ ছবিটি বক্স অফিসে ভালো ব্যবসা করছে। এই সম্পর্কে অঙ্কুশ আরও বলেন, “আমি কখনোই বিশ্বাস করিনি যে আমার ছবি এতটা ভালো করবে। প্রথম থেকেই আমি শুধু ভালো একটা ছবি বানাতে চেয়েছিলাম। আমি আশা করিনি যে এটি এতটা জনপ্রিয় হবে। এই ছবির এত বড় সফলতা আমাকে অত্যন্ত নম্র করে দিয়েছে।”

অঙ্কুশ আরও বলেন, “আমার অনেক সমালোচক বলেছিলেন যে ‘মির্জা’ কেবল একটি কমার্শিয়াল ছবি এবং এটি দীর্ঘদিন চলবে না। কিন্তু আমি তাদের প্রমাণ করে দিয়েছি যে ভালো গল্প এবং ভালো অভিনয় যদি থাকে তাহলে কোনো ছবিই “জোর করে” চলানোর প্রয়োজন হয় না। ‘মির্জা’ নিজের যোগ্যতায়ই ৫০ দিন পূর্ণ করেছে।”

অঙ্কুশ অবশেষে বলেন, “আমি আবারও আপনাদের সকলের কাছে ধন্যবাদ জানাতে চাই। আপনাদের সমর্থন ই আমার প্রেরণা। আমি আশা করি ভবিষ্যতে আরও ভালো ছবি উপহার দিতে পারব।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *