‘কেকেআর বিশ্বের সেরা দল’, ফাইনালের আগে দলের ভূয়সী প্রশংসা শাহরুখের

SATYAM NEWS

‘কেকেআর বিশ্বের সেরা দল’, ফাইনালের আগে দলের ভূয়সী প্রশংসা শাহরুখের

কলকাতা: আইপিএলের ফাইনালের মুখোমুখি কলকাতা নাইট রাইডার্স। রবিবার সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে খেলছে কেকেআর। এই ম্যাচের আগে দলের মালিক শাহরুখ খান দলের প্রশংসায় পঞ্চমুখ।

শাহরুখের বক্তব্য

শাহরুখ বলেছেন, “কেকেআর বিশ্বের সেরা দল।” দলের হার না মানা মানসিকতা ও লড়াইয়ের জব্বর প্রবৃত্তির জন্য তিনি বিশেষভাবে প্রশংসা করেছেন।

শাহরুখ আরও বলেছেন:

  • “একসময় আমরা বারবার হেরেছিলাম। সেই সময় অনেকে আমাদের জার্সি নিয়েও সমালোচনা করত। কিন্তু কেকেআরের মালিক হিসেবে আমি সবচেয়ে বেশি দুঃখ পেয়েছিলাম যখন ক্রিকেট বিশেষজ্ঞরাও বলতেন যে আমাদের দল ভালো নয়।”
  • “জিজির (গৌতম গম্ভীর) প্রত্যাবর্তনে যেভাবে আমাদের দল ঘুরে দাঁড়িয়েছে সেটা এক কথায় অনবদ্য।”
  • “আমি বিশ্বাস করি, কেকেআর আবারও চ্যাম্পিয়ন হবে।”

কেকেআরের যাত্রা

এই মৌসুমে কেকেআরের যাত্রা মোটেই মসৃণ ছিল না। টুর্নামেন্টের শুরুর দিকে তারা বেশ কয়েকটি ম্যাচ হেরেছিল। কিন্তু হাল ছেড়ে না দিয়ে তারা ধীরে ধীরে ঘুরে দাঁড়ায় এবং প্লেঅফে উঠতে সক্ষম হয়।

ফাইনালের প্রত্যাশা

রবিবারের ফাইনালে কেকেআরের মুখোমুখি হবে শক্তিশালী সানরাইজার্স হায়দরাবাদ। ম্যাচটি বেশ কঠিন হবে বলে মনে করা হচ্ছে। তবে, শাহরুখের আস্থা তার দলের উপর অটুট। তিনি বিশ্বাস করেন, কেকেআর আবারও শিরোপা জিততে পারবে।

উপসংহার

কেকেআরের মালিক শাহরুখ খান দলের প্রতি তার অগাধ বিশ্বাস ও ভালোবাসার কথা জানিয়েছেন। ফাইনালে কেকেআর কতটা সফল হবে তা রবিবারই জানা যাবে। তবে, সমর্থকদের আশা তুঙ্গে। তারা আশা করছেন, তাদের প্রিয় দল আবারও আইপিএলের শিরোপা জয় করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *